Bahrain Visa Check 2023 । অনলাইনে বাহরাইন ভিসা চেক করবেন যেভাবে দেখে নিন

কেন আপনি প্রবাসী হয়েছেন? ৯৯% প্রবাসীর জবাব হয়তো এটাই হবে অর্থনৈতিক মুক্তির জন্য – তাই বিদেশ যেতে প্রতারিত না হতে ভিসা চেক করে নিন

Bahrain Visa Check 2023 –To check the status of your Bahrain visa, you can visit the official website of the Nationality, Passports, and Residence Affairs (NPRA) of Bahrain at https://www.evisa.gov.bh/En/CheckVisa. On this page, you will be required to enter your passport number and the application ID or reference number provided to you during your visa application process. Once you have entered this information, click on the “Submit” button, and the system will display the current status of your visa.

If you have any issues with the online visa check process, you can contact the NPRA customer service center at +973-17399777 or send an email to info@npra.gov.bh for assistance.

Bahrain Visa চেক করতে কি কি তথ্য লাগবে? আপনি ঘরে বসে অনলাইনে বাহরাইনের Labour Market Regulatory Authority ওয়েবসাইট থেকে বাহরাইন ভিসা চেক করতে পারবেন। অনলাইনে Passport Number অথবা আবেদনের Application ID অথবা Work Permit Number অথবা আবেদনের ইনভয়েস থেকে পাওয়া ভিসা নম্বর Visa Number অথবা বাহরাইন Identity Card যে কোন ১টি তথ্য দিয়ে ভিসা চেক করা যাবে।

ফেইক ভিসা নিয়ে কখনো বিদেশ যাবেন না / আপনার হাতের মোবাইল ব্যবহার করে নিজে নিজেই ভিসা চেক করতে পারে

ভিসা সঠিক কিনা বা কোথাও কোন তথ্য ম্যানুপুলেট করা হয়েছে কিনা তা অবশ্যই অনলাইনে চেক করে নিবেন।

Caption: Click to check visa

বাহরাইন ভিসা চেক করার নিয়ম ২০২৩ । যে ধাপগুলো অনুসরণ করে আপনি নিজে নিজেই ভিসা চেক করতে পারবেন

  1. Bahrain Labour Market Regulatory Authority ওয়েবসাইট থেকে বাহরাইন ভিসা চেক করা যাবে। প্রথমে ভিজিট করুন Registered Workers Eligibility লিংক অথবা সরাসরি এই লিংকে ক্লিক করুন
  2. Passport ট্যাপ ক্লিক করুন।
  3. Passport Number লিখুন এবং Bangladesh সিলেক্ট করুন।
  4. I’m not a robot টিক দিয়ে ক্যাপচা সম্পন্ন করুন।
  5. Search বাটনে ক্লিক করে ভিসা যাচাই করুন।

বাহরাইন কেমন দেশ?

বাহরাইন একটি দ্বীপপুঞ্জ এবং একটি মিশরসংযুক্ত রাজ্য যা পূর্ব মধ্যে আরব সাগর, উত্তরে কুয়েত, পশ্চিমে সৌদি আরব এবং দক্ষিণে কাটার দেশে অবস্থিত। বাহরাইনের রাজধানী মানামা এবং বাহরাইন শহর। বাহরাইন একটি খুব ছোট দেশ এবং তার জনসংখ্যা সম্প্রতি প্রায় ১.৫ মিলিয়ন। দেশটি প্রধানতঃ খনিজ খনি এবং পেট্রলেম উত্পাদনে জনপ্রিয়। বাহরাইন একটি উন্নয়নশীল দেশ এবং সামাজিক ও আর্থিক উন্নয়ন এখানে অত্যন্ত দ্রুত হচ্ছে। দেশের অর্থনৈতিক সেক্টর প্রধানতঃ বিতরণ, হাসপাতাল ও শিক্ষা উদ্যোগে ভরপুর।

বাহরাইনে পরিসংখ্যান ভিত্তিতে ধর্ম ও সংস্কৃতি বিভিন্ন হতে পারে, কিন্তু ইসলাম এখানে প্রধান ধর্ম এবং আরব সংস্কৃতি এখানে অনুসরণ করা হয়। নির্মাণ ও বিনিয়োগ সেক্টর- বাহরাইনে প্রবাসীরা নির্মাণ ও বিনিয়োগ সেক্টরে কাজ করে এবং এই সেক্টরে তারা প্রধানতঃ মুল্যবান খনিজ খনি, বিল্ডিং নির্মাণ এবং রাসায়নিক উপকরণের উন্নয়নে কাজ করেন। বিতরণ সেক্টর- বাহরাইনে প্রবাসীরা বিতরণ সেক্টরে কাজ করে থাকে।

admin

আলামিন মিয়া, একজন ব্লগার, ডিজিটাল মার্কেটার, সার্চ ইঞ্জিন অপটিমাইজার। ব্লগিংকরছি প্রায় ৭ বছর যাবৎ। বিভিন্ন অনলাইন সেবা হাতের কাছে পেতে নির্দেশনা ও পদ্ধতি গুলো ব্যাখ্যা করা হয় যা আপনি খুব সহজেই এই ওয়েবসাইট হতে পেতে পারেন। যদি অতিরিক্ত কোন তথ্য প্রয়োজন হয় বা পরামর্শ থাকে তবে মেইল করুন admin@tricksboss.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *