Visa Status Check । ওমান ভিসা চেক অনলাইন ২০২২

Oman visa check by passport number-পাসপোর্ট দিয়ে ওমানের ভিসা চেক করুন খুব সহজে- Online visa check 2022

ওমানের ভিসার আবেদন করেছেন? দেখুন কিভাবে অনলাইনে পাসপোর্ট নাম্বার দিয়ে ওমান ভিসা চেক ও পেমেন্ট রিসিট ডাউনলোড করবেন। আপনি হয়তো ওমানের ভিসার আবেদন করেছেন বা ভিসা পেয়েছেন। অথবা অন্য কারো ভিসার স্ট্যাটাস যাচাই করতে চান। এখানে আমি দেখাবো, কিভাবে পাসপোর্ট নাম্বার দিয়ে ওমানের ই ভিসা চেক (oman visa check by passport number) করবেন।

আরও দেখুন: Singapore Visa Check । সিঙ্গাপুর ভিসা চেক করার নিয়ম ২০২২।

বাংলাদেশ থেকে অনেকেই কাজে বা ব্যবসায়িক প্রয়োজনে ওমান যেতে পারেন। যদি আপনি তাদের মধ্যে হয়ে থাকে, এই পোস্টটি আপনার হয়তো কাজে লাগবে। ভিসার বিভিন্ন ধরণ আছে। আপনি যদি কারো মাধ্যমে ভিসা নিয়ে থাকেন, যাচাই করে দেখা উচিত আপনার ভিসা সঠিক কিনা এবং সঠিক ধরণের কিনা। আবার অনেকে আছেন, যারা ভিসার টাকা পেমেন্ট করেছেন কিন্তু এখনো অপেক্ষা করছেন কখন ভিসা পাওয়া যাবে। তারা ওমান ভিসার আবেদন এপ্রুভড (Approved) হয়েছে কিনা তাও যাচাই করতে পারবেন।

ওমানের ভিসা চেক করার নিয়ম ২০২২

ওমানের ভিসা চেক করার জন্য আপনার মোবাইল বা কম্পিউটার থেকে ভিজিট করুন- evisa.rop.gov.om । তারপর উপরের মেন্যু থেকে Track Your Application ক্লিক করে, Visa Application NumberTravel Document Number বা Passport Number লিখুন। এরপর আপনার দেশ (Select Document’s Nationality) বাছাই করে, ক্যাপচা কোড লিখে Search করুন। Dubai visa check online । দুবাই ভিসা চেক করার নিয়ম ২০২২

ওমান ভিসা চেক করার ধাপ সমূহ

  1. ওমানের ভিসা চেকিং করতে যা লাগবে
  2. Visa Application Number
  3. Travel Document Number (Passport Number

Caption: Visa Status Check Step-1

ওমান ভিসা চেক করার ধাপসমূহ

  1. পাসপোর্ট নাম্বার দিয়ে ওমানের ভিসা যাচাই করার জন্য ওমানের ভিসা চেক করার লিংক– ওমান ভিসা চেক –Oman E-visa Check. এছাড়া আপনি সরাসরি Google থেকে Oman e Visa Check লিখে সার্চ করে এই লিংক পেতে পারেন।

ওমান ভিসা চেক অনলাইন পদ্ধতি ২০২২ । ওমানের ই ভিসা চেক ওয়েবসাইটে যাওয়ার পর নিচের ধাপগুলো অনুসরণ করুন।

  1. Visa Application Number টি লিখুন- অবশ্যই ইংরেজিতে লিখবেন।
  2. Travel Document Number হিসেবে আপনার পাসপোর্ট নাম্বার লিখুন।
  3. Select Document’s Nationality তে পাসপোর্টের কোন দেশের অর্থাৎ আপনি কোন দেশের তা সিলেক্ট করতে হবে
  4. বাংলাদেশ থেকে হলে, Bangladesh সিলেক্ট করুন।
  5. Text Verification এ ছবিতে দেখানো সংখ্যাটি লিখুন এবং Search করুন।

আপনার ভিসার তথ্য নিচে দেখতে পাবেন। যদি আপনার অনুমোদন হয়ে থাকে, Status Approved দেখতে পাবেন। তখন ডান পাশ থেকে Payment Receipt টি PDF ফাইল উপরের এরো চিহ্নে ক্লিক করে ডাউনলোড করে নিন। বাংলাদেশিদের জন্য পাসপোর্ট নাম্বার দিয়ে বিভিন্ন দেশের ভিসা চেক বা ওয়ার্ক পারমিট চেক করার নিয়ম জানতে  নিয়মিত এই ওয়েব সাইটে চোখ রাখুন। Singapore Visa Check । সিঙ্গাপুর ভিসা চেক করার নিয়ম ২০২২।

admin

আলামিন মিয়া, একজন ব্লগার, ডিজিটাল মার্কেটার, সার্চ ইঞ্জিন অপটিমাইজার। ব্লগিংকরছি প্রায় ৭ বছর যাবৎ। বিভিন্ন অনলাইন সেবা হাতের কাছে পেতে নির্দেশনা ও পদ্ধতি গুলো ব্যাখ্যা করা হয় যা আপনি খুব সহজেই এই ওয়েবসাইট হতে পেতে পারেন। যদি অতিরিক্ত কোন তথ্য প্রয়োজন হয় বা পরামর্শ থাকে তবে মেইল করুন admin@tricksboss.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *