সামাজিক যোগাযোগ মাধ্যম হতে ডাউলোন করার চিন্তা মাথায় এলেই মনে পড়ে Vidmate এর কথা। এটি খুবই জনপ্রিয় একটি ডাউনলোডার। এটি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রায় সব ভিডিওই ডাউনলোড করা যায়। তবে ফ্রি ভার্সন সাময়িক বা লিমিটেশন মোডে ব্যবহার করা গেলেও প্রিমিয়াম ভার্সন খুবই জনপ্রিয়।

বাংলাদেশে পেমেন্ট সমস্যার কারণে Mod APK খুবই জনপ্রিয় Vidmate অথবা Tubemate দুই অ্যাপসই ডাউনলোড করতে সুবিধা দেয়। তাই ভাল হয় আপনি প্রিমিয়াম ভার্সন ব্যবহার করুন নতুবা Mod APk ব্যবহার করতে পারেন। Tubemate Mod Apk আমার কাছে খুবই ভাল লাগে। সাধারণত ডাউনলোড কাজে এটি খুবই ভাল একটি অ্যাপস তা সে ইউটিউব বা অন্য যে কোন সোস্যাল মিডিয়ারই হোক না কেন।

মোড অ্যাপলিকেশনগুলোর আনলকড ভার্সনগুলো প্রিমিয়াম অ্যাপস এর স্বাদ দিয়ে থাকে। যদি প্রিমিয়ার অ্যাপসগুলোর ব্যবহার খুবই জনপ্রিয় এবং অন্যান্য সেবা পাওয়া যায়। তাছাড়া প্রিমিয়াল এ্যাপসগুলোতে ভাইরাস বা স্পাইওয়্যার থাকে না। তাই মোডিফাইড অ্যাপস ব্যবহার না করে প্রিমিয়াম ভার্সন ব্যবহার করাটাই শ্রেয়।

Youtube or Facebook Video download Tools is tubemate and vidmate.

Tubemate premium or Mod apk is super and marvelous.

ডাউনলোড অ্যাপস

Caption: Tubemate Premiou Apk 

How to use Tubemate Premiom Mod Apk to download Video

  1. First Do google by writing Tubemate Premiom Mod Apk
  2. Download From Trusted Source because it may contain virus
  3. Download and Install it.
  4. Just go to youtube section or typing youtube.com in Search bar
  5. Click Video
  6. Click Download icon
  7. Select Resolotion
  8. You are just done

Can I download Any Social Media Video by Tubemate?

জি, আপনি অনলাইনের বিভিন্ন প্লাটফর্মের যে কোন ভিডিও টিউবম্যাটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। টিউবম্যাট ডাউনলোড করতে হলে প্রথমেই আপনার মাথায় রাখতে হবে ফ্রি ভার্সনে অনেক লিমিটেশন রয়েছে। যদি প্রিমিয়াম ভার্সন ব্যবহার করতে পারেন তবে ভাল। অন্যথায় মোড এপিকে ডাউনলোড করে ব্যবহার করুন। তবে ভাইরাস বা স্পাইওয়্যারের ফাদেঁ পা দিবেন না। সুতরাং সর্তক থাকবেন।