Google Ranking Content Writing 2023 । AI Tool দিয়ে লিখলে কি গুগল রেংক করবে?

কন্টেন্ট রাইটিং হয়তো আপনি শিখে নিয়েছেন-ঠিক কিভাবে একটি লেখা দাড় করাতে হয় তাও হয়তো আয়ত্ব করেছেন – Google Ranking Content Writing 2023

Website রেংকিং লেখা কিভাবে লিখতে হয়? – যে কোন বিষয়ে লিখলেই গুগল ইনডেক্স করে নেয়। গুগল ইনডেক্স করা মানেই রেংকিং নয়। আপনি এমন লেখা লিখতে হবে যে লেখার চাহিদা গুগল সার্চে রয়েছে। মানুষ যে লেখা গুগলে সার্চ করে বেড়াচ্ছে কিন্তু পর্যাপ্ত তথ্য পাচ্ছে না।

বর্তমানে Chatgpt এর মতো AI চলে এসেছে। যে কোন বিষয়ে এই আর্টিফিসিয়াল রোবল লিখতে পারে। আপনি যে কোন লেখা অটোমেটিক লিখতে পারবেন এই রোবটের মাধ্যমেই। আপনি যদি অনলাইন হতে এআই এর মাধ্যমে লেখা জেনারেট করে ব্লগে ছাপান তবে আপনি গুগল ইনডেক্স পাবেন কিন্তু সকল ক্ষেত্রেই রেংকিং পাবেন না। হ্যাঁ হয়তো কিছু লেখা রেংক করবে কারণ Plagiarism দিয়েও চেক করলে লেখা Unique দেখাবে। ইউনিক মানেই গুগল রেংক করবে এবং অনলাইন হতে প্রচুর আয় করতে পারবেন ব্যাপারটি এমন নয়।

কিছু এআই আর কিছু হিউম্যান হলে তো রেংক করবে নাকি? হ্যাঁ রেংক করবে। তবে ট্রাফিক ঘরে রাখার মতো লেখা হতে হবে। লেখায় নাটকীয়তা, বিনোদন, জোকস ইত্যাদি থাকতে হবে। যাতে আপনার ব্লগের অন্যান্য লেখাও ভিজিটর পড়ে। মোট কথা ভিজিটরকে এট্রাক্ট বা আকর্ষন করতে পারলে আপনি গুগল রেংক পাবেন এবং এমন কন্টেন্ট হতে আয়ও করতে পারবেন। যে লেখা মানুষের উপকারে আসবে না বা মানুষ মূল্যায়ন করবে না, সেই লেখা গুগলও মূল্যায়ন করবে না।

লেখা জেনারেট করলে আপনাকেও পরিশ্রম করে উপযুক্ত করতে হবে / AI Tool দিয়ে লিখলে কি গুগল রেংক করবে?

মানুষের কাছে যা মূল্যবান, গুগলের কাছেও তা মূল্যবান।

Caption: Google likes Human Written Articles

Google like Quality Writings । গুগলের নজড়ে যে লেখা বেশি মূল্যায়িত হয়

  1. ভাই গুগল রি-রাইট কন্টেন্ট পছন্দ করে না। গুগল এমন জিনিস পছন্দ করে যেটা গুগলে নাই।
  2. AI দিলে জেনারেট করা লেখা গুগল পছন্দ করে না।
  3. গুগল সব সময় ইউনিক ও ন্যাচারাল জিনিস পছন্দ করে। আপনার আর্টিকেল যত ইউনিক হবে গুগল ততই বেশি প্রায়োরিটি দিবে।
  4. AI helps a lot to write content but don’t rely on it. Learn intermediate level English and then learn how to write. After achieving these, take help from AI to write content. Above skills are lifetime assets, will help you greatly.
  5. AI দিয়ে লিখলে খুব বেশি লাভ হবে না।
  6. মানুষের পড়ার উপযোগিটাকে বেশী গুরুত্ব দেয় গুগল ।
  7. রি-রাইট লেখা গুগল পছন্দ করে না।

অটো জেনারেটেড লেখা দিয়ে আয় করা যায় না?

না – গুগলের সাথে আপনি চালাকি করলে আপনার সাথেও গুগল চালাকি করবে কারণ গুগল AI Robots দিয়েই চেক করে থাকে তাই আপনি যতটা হুশিয়ারি দেখাবেন। গুগল তার থেকেও বেশি হুশিয়ারি দেখাবে। গুগলের সাথে চালাকি করে হয়তো কিছুদিন টিকে থাকতে পারবেন কিন্তু স্থায়ী কোন ইনকাম বা সুবিধায় যেতে পারবেন না। তাই চালাকি না করে নিজে থেকে পরিশ্রম করে ইউনিক আর্টিকেল লিখুন তাতে ব্লগিং এ টিকে থাকতে পারবেন এবং আয়ও ভাল হবে।

admin

আলামিন মিয়া, একজন ব্লগার, ডিজিটাল মার্কেটার, সার্চ ইঞ্জিন অপটিমাইজার। ব্লগিংকরছি প্রায় ৭ বছর যাবৎ। বিভিন্ন অনলাইন সেবা হাতের কাছে পেতে নির্দেশনা ও পদ্ধতি গুলো ব্যাখ্যা করা হয় যা আপনি খুব সহজেই এই ওয়েবসাইট হতে পেতে পারেন। যদি অতিরিক্ত কোন তথ্য প্রয়োজন হয় বা পরামর্শ থাকে তবে মেইল করুন admin@tricksboss.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *