ইভ্যালির পন্য বিক্রির প্রথম পদ্ধতি ২০২২– ইভ্যালি গ্রাহকদের নিরাপদ এবং আকর্ষণীয় কেনাকাটার অংশ হিসেবে নতুন সার্ভিস হিসেবে যুক্ত হয়েছে পিক এন্ড পে। একজন গ্রাহক ইভ্যালির পিক এন্ড পে সার্ভিসের মাধ্যমে আকর্ষণীয় মূল্যে ইভ্যালির ওয়েবসাইট থেকে পণ্য অর্ডার করে সরাসরি ব্র্যান্ড শপ অথবা দোকান থেকে পণ্য সংগ্রহ করে সেলারকেই পেমেন্ট করে দিবে।

এতে করে সেলার এবং কাস্টমারদের মধ্যে বিশ্বাস স্থাপন এর পাশাপাশি সেলারদের ব্যাপক পরিচিতি এবং বিক্রি বাড়বে। এবং গ্রাহকও সম্পূর্ণ নিরাপদ কেনাকাটা করতে পারবে। পিক এন্ড পে সার্ভিসে সেলারদের পণ্যের স্টক শোরুমে অথবা সেলারের ওয়্যারহাউসে পৃথকভাবে সংরক্ষন করবে।

ইভ্যালি শুধুমাত্র সেতু বন্ধন হিসেবে কাজ করবে। অনলাইনে পেমেন্ট করা যাবে না। ক্রেতা ও বিক্রেতার অর্থ পন্য বুঝে নিয়ে বিনিময় হবে। এখানে ইভ্যালি কোন ভাবে আর্থিক বিষয়ে জড়িত থাকবে না। ইভ্যালি কাস্টমার ও বিক্রেতার মধ্যে সেতু বন্ধন হিসেবে কাজ করবে।

ইভ্যালির পন্য বিক্রয়ের পদ্ধতি ২০২২ / Pick and Pay Process Sales

অনলাইনে অর্ডার করলে বিক্রেতা কনফার্ম করবে

ইভ্যালি পিক এন্ড পে সার্ভিস ২০২২ । ইভ্যালি যে পদ্ধতিতে পন্য বিক্রি করবে

Caption: Evaly Sales process 2022

ইভ্যালি যে পদ্ধতিতে পন্য বিক্রি করবে । পিক এন্ড পে সার্ভিস মডেল ২০২২

  1. কাস্টমারগণ ইভ্যালির ওয়েবসাইটে পিক এন্ড পে সার্ভিস থেকে পণ্য অর্ডার করবে।
  2. অর্ডারকৃত পণ্য সেলারের ব্র্যান্ড শপ অথবা দোকানের ঠিকানা অনুযায়ী স্থান থেকে পণ্য সংগ্রহ করতে হবে।
  3. অর্ডার কনফার্ম হওয়ার ৭ দিনের মধ্যে গ্রাহককে প্রোডাক্ট সংগ্রহ করতে হবে।
  4. শপে সরাসরি পণ্য দেখে পণ্যের গুণগত মান পছন্দ না হলে, গ্রাহক সেই অর্ডার বাতিল করতে পারবেন।
  5. পণ্য হাতে পাওয়ার পর গ্রাহকের অর্ডার প্যানেল থেকে ‘রিসিভ’ বাটন প্রেস করতে হবে।
  6. পণ্য সংগ্রহের পর মূল্য পরিশোধ করে অর্ডার প্যানেল থেকে ডেলিভারড মার্ক করতে হবে।
  7. অর্ডার প্যানেল থেকে রিসিভ বাটন প্রেস করার পর ২৪ ঘণ্টার মধ্যে অটোমেটেড ডেলিভারড দেখাবে।
  8. সেলার অর্ডার কনফার্ম করার পর গ্রাহক অর্ডার বাতিল করতে পারবে না।

ইভ্যালি থেকে পন্য কেনার আর কি কোন উপায় নাই?

কড পদ্ধতি ২০২২ –ক্যাশ অন ডেলিভারি (CoD) : এই প্রক্রিয়ায় একজন মার্চেন্ট বা বিক্রেতা তার শপের পণ্য কম লভ্যাংশ রেখে সর্বনিম্ন দামে ভোক্তা বা গ্রাহকের জন্য অফার করবে। ভোক্তারা তার প্রয়োজনীয় এবং পছন্দকৃত পন্য অনলাইনে ইভ্যালিতে অর্ডার করবে, মার্চেন্ট বা বিক্রেতা তার শপের ড্যাশ বোর্ডে অর্ডার প্রাপ্তির পর ক্রেতাকে ফোন করে অর্ডার নিশ্চিত করে কুরিয়ার খরচ প্রাপ্তি সাপেক্ষ অর্ডারকৃত পণ্য কুরিয়ার করে দিবে ভোক্তার নিদিষ্ট ঠিকানায়। ভোক্তা বা ক্রেতা অর্ডারকৃত পণ্য কুরিয়ার থেকে গ্রহণ করার সময় পণ্যের মূল্য পরিশোধ করবে। উল্লেখ্য প্রত্যেক মার্চেন্ট বা বিক্রেতার শপে নির্ধারিত যে কোন মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের নম্বরে কুরিয়ার খরচ গ্রহণ করতে হবে।

https://bdtimes.net/%e0%a6%87%e0%a6%ad%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%b2%e0%a6%bf-%e0%a6%85%e0%a6%ab%e0%a6%be%e0%a6%b0-%e0%a7%a8%e0%a7%a6%e0%a7%a8%e0%a7%a8/