বাজাজ পালসার N250 সিসির দাম কত ২০২৩?

বাজাজ পালসার N250 সিসি দাম কত এবং কবে বাজারে আসবে 

বাংলাদেশে চলে আসলো Bajaj Pulsar N250 এর সকল সরঞ্জাম , বাইকটা এসেম্বেল করা হবে Uttara Motors এর কারখানায়। কথাটা শুনতে কিছুটা অবাক মনে হলেও আমাদের সূত্রমতে Bajaj Pulsar 250 Dual Channel ABS (CKD) বাইকটির রেজিস্ট্রেশন সংক্রান্ত ব্যাপারে টাইপ অনুমোদনের BRTA তে আবেদন করা হয়েছে।

১. Bajaj Pulsar N250 কতগুলো বাইক এসেছে ?

প্রায় ৩০০ ইউনিট এর মতোন Bajaj Pulsar N250 বাইক বাংলাদেশে এসেম্বেল করার জন্য আনা হয়েছে। ৩০০ ইউনিট এর মতোন হাই সিসির বাইক আসা কিন্তু আমাদের সবার জন্যই একটা সুসংবাদ।

২. Bajaj Pulsar N250 কতগুলো বাইক এসেছে ?

প্রায় ৩০০ ইউনিট এর মতোন Bajaj Pulsar N250 বাইক বাংলাদেশে এসেম্বেল করার জন্য আনা হয়েছে। ৩০০ ইউনিট এর মতোন হাই সিসির বাইক আসা কিন্তু আমাদের সবার জন্যই একটা সুসংবাদ।

৩. Bajaj Pulsar N250 দাম কত হবে ?

যেহেতু বাইকটি CKD হিসেবে আবেদন করা হয়েছে তাই আমরা আশাকরি বাইকটির দাম ৩ থেকে ৪ লক্ষ টকার মধ্যে হবে।

৪. Bajaj Pulsar N250 কবে বাজারে আসবে ?

এলসি খোলার পর বাইক বাজারে আসতে কিছুটা সময় লাগে সেটা আমরা সবাই জানি। আর একটা বাইক এসেম্বল করতে ৭ থেকে ৮ দিনের বেশি সময় লাগে না। যদি BRTA থেকে বাইকটির রেজিস্ট্রেশন সংক্রান্ত ব্যাপারে টাইপ অনুমোদন দিয়ে দেয়া হয় তাহলে আমরা আশাকরি এই ঈদ উল আযহা এর পর Bajaj Pulsar 250 Dual Channel ABS বাইকটি বাজারে আসতে আর কোন বাধা থাকবে না।

৫. Bajaj Pulsar 250 Dual Channel ABS বাইকটিতে কি কি রয়েছে ?

বাইকটিতে ব্যবহার করা হয়েছে Single cylinder, 4 stroke, SOHC, 2 Valve, Oil cooled, FI ইঞ্জিন , ইঞ্জিন থেকে ম্যাক্সিমাম 24.5 PS @ 8750 rpm পাওয়ার এবং 21.5 Nm @ 6500 rpm টর্ক উৎপন্ন হয়। বাইকটিতে ব্যবহার করা হয়েছে Dual Channel ABS । বাইকটির ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১৪ লিটার এবং এই বাইকটির ওজন 162 kg ।

বাইকারদের হাই সিসি বাইক চালানোর স্বপ্ন খুব শ্রীঘ্রই পূরণ হবে বাংলাদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *